মঙ্গলবার, জুলাই ০৫, ২০২২ | ২০ আষাঢ় ১৪২৯

দু’বছরের দুধের শিশুকে খুন করে দেহ আলমারিতে লুকলো তারই দুই পিসি


  • Logo
  • মঙ্গলবার অক্টোবর ৬, ২০২০
দু’বছরের দুধের শিশুকে খুন করে দেহ আলমারিতে লুকলো তারই দুই পিসি
525 views

পারিবারিক বিবাদের জেরে খুন হল ছোট্ট ফুটফুটে বছর দুই এর একটি শিশু। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের গ্রেটার নয়ডায়, সেখানে রাগের বশে দু’বছরের ভাইপোকে খুন করল তার দুই পিসি। জানা যায় বউদির উপরে রাগ থেকেই তারা এই নৃশংস কাজটি করেছেন। শুধু তাই নয় খুনের পর ছোট্ট শিশুটির দেহ তারা লুকিয়ে রেখেছিল আলমারিতে।
জানা গিয়েছে ঘটনাটি ঘটেছে গত ২৯ সেপ্টেম্বরের। ওই দিনই দুই পিসি মিলে শিশুটিকে হত্যা করে। দীর্ঘদিন ধরে পুষে রাখা রাগ থেকেই নিজেদের দু’বছরের ভাইপোকে শ্বাসরোধ করে খুন করেছে তারা। অভিযুক্তদের নাম পিংকি এবং রিংকি। এদের মধ্যে পিংকি বিবাহিত। কিছুদিন আগেই বাপের বাড়ি এসেছিল সে। তারপরই দুই বোন মিলে এই কাণ্ড ঘটায়।
পুলিশ সুত্রে জানা যায়, ওই দিন প্রথমে শিশুটিকে শ্বাসরোধ করে খুন করা হয়। তারপর তাঁকে একটি কম্বলের মধ্যে জড়িয়ে বাড়িরই একটি আলমারির ভিতরে লুকিয়ে রাখে অভিযুক্তরা৷ অন্যদিকে, শিশুটিকে কোথাও খুঁজে না পেয়ে স্থানীয় সুরজপুর থানায় নিখোঁজ ডায়েরি করে শিশুটির পরিবার৷ এরপরই তদন্তে নামে পুলিশ৷ এবং ওইদিন রাতে বাড়ির আলমারি থেকেই শিশুটির দেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা৷
উল্লেখ্য পুলিশি জেরায় খুনের কথা স্বীকার করে নেয় দু’জনেই। তারা জানায়, বউদি স্বপ্না তাদের সঙ্গে সবসময় দুর্ব্যবহার করতেন৷ তাদের দাদাও বৌদির পক্ষ নিয়ে দুই বোনকে বকাবকি করতেন। বহুদিন ধরে সেই রাগ পোষণ করে আসছিল তারা। তাই শেষপর্যন্ত প্রতিশোধ নিতে ফুটফুটে ভাইপোকেই মেরে ফেলার পরিকল্পনা করে। এই ঘটনায় গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। এইভাবেও দুই পিসি মেরে ফেলতে পারে ফুটফুটে দুধের শিশুকে? তা বিশ্বাসই হচ্ছে না স্থানীয়দের।

মন্তব্য:

মন্তব্য বন্ধ আছে।

অনুরূপ খবর