মঙ্গলবার, জুলাই ০৫, ২০২২ | ২০ আষাঢ় ১৪২৯

কোভিড বিধি মেনেই প্রায় ১০০০০ জন আমন্ত্রিত নিয়ে অনুষ্ঠিত হলো বিয়ের অনুষ্ঠান।


  • Logo
  • বুধবার ডিসেম্বর ২৩, ২০২০
কোভিড বিধি মেনেই প্রায় ১০০০০ জন আমন্ত্রিত নিয়ে অনুষ্ঠিত হলো বিয়ের অনুষ্ঠান।
647 views

করোনা আবহের জেরে অনেকেই কাজ হারিয়েছেন আবার অনেকেই নানান অসুবিধের মধ্যে পড়েছেন। যারা নতুন দম্পতি হতে চলেছেন তাদেরও কিন্তু সমস্যার কোনও অন্ত নেই। এই পরিস্থিতিতে অতিথি নিমন্ত্রণ করা যাবে না ভেবে অনেকেই বিয়ের অনুষ্ঠান পিছিয়ে দিয়েছেন আবার অনেকেই খুব ছোট করে, ঘরোয়াভাবে বিয়ে সেরেছেন। কিন্তু আজ যাদের নিয়ে আলোচনা হবে তারা তাদের বিয়ের অনুষ্ঠান এক অভিনব প্রক্রিয়ায় সাজিয়ে একদম সোশ্যাল মিডিয়ার নজর কেড়ে নিয়েছেন।

তারা হলেন টেঙ্গকু মহম্মদ হাফিজ এবং ওশানে অ্যালাজিয়া। মালয়েশিয়ার পুত্রাজায়াতের এই নয়া দম্পতি সম্পূর্ণ কোভিড বিধি মেনেই নিজেদের বিয়েতে ১০০০০ অতিথিদের ড্রাইভ–ইন অনুষ্ঠান করে তাক লাগিয়ে দিয়েছেন। টেঙ্গকু মহম্মদ হাফিজ হলেন মালয়েশিয়ার প্রভাবশালী রাজনীতিক তথা মন্ত্রিসভার প্রাক্তন সদস্য টেঙ্গকু আদনানের পুত্র। সূত্রের খবর, রবিবার সকালে তাদের বিয়ের সময়ে হাফিজ এবং তাঁর নব পরিণীতা বসেছিলেন ওখানকার একটি সরকারি ভবনের বারান্দায়।

তারপরই তাদের বিয়েতে আমন্ত্রিত সব অতিথিরা একে একে তাঁদের গাড়ির খোলা জানলা দিয়ে নবদম্পতির দিকে তাকিয়ে হাত নাড়তে নাড়তে গাড়ি চালিয়ে যান। ১০০০০ অতিথিদের ড্রাইভ–ইনে সময় লেগেছিল প্রায় তিন ঘণ্টা। হাফিজের বিবাহের এই বৈচিত্র্যময় অনুষ্ঠানের সাক্ষী থেকেছে গোটা সোশ্যাল মিডিয়া জগত। হাফিজের বাবা অর্থাৎ আদনান এই কথা নিজের ফেসবুক পেজে পোস্ট করে সব অতিথিদের ধন্যবাদ জানিয়েছেন। শুধু তাই নয়, তিনি অতিথিদের ড্রাইভ ইন থেকে শুরু করে, খাবারের স্টল প্যাকেট করা বিয়ের ভোজের সব ছবিও পোস্ট করেছেন ফেসবুকে।

মন্তব্য:

মন্তব্য বন্ধ আছে।

অনুরূপ খবর