মঙ্গলবার, জানুয়ারী ১৮, ২০২২ | ৪ মাঘ ১৪২৮

মায়ের বিবাহবহির্ভূত সম্পর্কের কথা মেয়ে জানতে পারায় খুন হল মেয়ে, লাশ পাচার করল বাবা


  • Logo
  • বুধবার সেপ্টেম্বর ২৯, ২০২১
মায়ের বিবাহবহির্ভূত সম্পর্কের কথা মেয়ে জানতে পারায় খুন হল মেয়ে, লাশ পাচার করল বাবা
655 views

মা নিজের বিবাহবহির্ভূত সম্পর্ক লুকিয়ে রাখতে গিয়ে নিজের মেয়েকে নৃশংসভাবে খুন করলেন। এই মর্মান্তিক ঘটনাটি ঘটেছে, কর্ণাটকের (Karnataka) চিক্কাবাল্লাপুরা জেলাতে। এই ঘটনায় নিহত তরুণীর মা, বাবা আর তাঁর কাকাকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ জানিয়েছে, মূল অভিযুক্ত নিহত তরুণীর মা আর কাকা, তাঁরাই খুন করেছেন তাঁকে। তবে গোটা ঘটনাকে তাঁরা আত্মহত্যা বলে সাজিয়ে পুলিশের কাছে পেশ করেছিল নিহতের বাবা। অন্যায চাপা দেওয়ার কারণে তাঁকেও গ্রেফতার করেছে পুলিশ। চিক্কাবাল্লাপুরা জেলার পুলিশ সুপার জানিয়েছেন, চলতি মাসের ৪ তারিখ ২৮ বছরের পারভিনা বানু ওরফে শিল্পাকে খুন করা হয়েছিল। তিনিই ছিলেন তাঁর পরিবারের বড় মেয়ে।

পুলিশ জানিয়েছেন কাকা পেয়ারেজানের সঙ্গে পারভিনার সৎমায়ের বিবাহবহির্ভূত সম্পর্ক ছিল। সেই কথা জানতে পেরে গিয়েছিলেন বলেই শিল্পাকে খুন করলো তাঁর সৎমা। প্রায় ১০ বছর আগে পারভিনারও বিয়ে হলেও বর্তমানে তিনি স্বামী পরিত্যক্তা। তাই বাবার বাড়িতেই থাকতেন তিনি। তবে তার আগে শিল্পার আরও দুবার বিয়ে হয়েছিল, এক স্বামী মারা যায় আরেক স্বামী মাতাল হওয়ায তাকে ছেড়ে চলে আসেন পারভিনা। এছাড়া শিল্পার একাধিক সম্পর্ক নিয়েও তার বাবা ও সৎমার ঘোর আপত্তি করেছিল। কিন্তু সম্প্রতি তাঁর সৎমা আর কাকার সম্পর্ক জানতে পেরে বারবার ব্ল্যাকমেল করতে থাকে সে মা কে। সেই কারণেই তাঁকে রাস্তা থেকে সরিয়ে দেন মা।

পুলিশ জানিয়েছে, তাঁর কাকা শিল্পার শ্বাসরোধ করে খুন করে শিল্পার বাবার কাছে গিয়ে জানিয়েছিল পরিবারের সম্মান রক্ষার জন্যই তাকে খুন করা হয়েছে। কাকা মিথ্যে বলেছিল যে, শিল্পা অন্য ধর্মের একজনকে বিয়ে করতে চেয়েছিলেন তাই তাঁকে খুন করা হয়েছে। তবে শিল্পার বাবা ফায়াজ তাঁর স্ত্রী ও ভাইয়ের সম্পর্কের কথা জানতেন না। শেষে শিল্পার লাশ স্থানীয় একটি অন্ধকূপে ফেলে দিয়ে আসে তাঁর বাবা। গত ৫ সেপ্টেম্বর শিল্পার দেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে মনে করা হয়েছিল সে আত্মহত্যা করেছে। কিন্তু ময়নাতদন্তের পর সামনে আসে শ্বাসরোধের তত্ত্ব।

মন্তব্য:

মন্তব্য বন্ধ আছে।

অনুরূপ খবর