মঙ্গলবার, জানুয়ারী ১৮, ২০২২ | ৪ মাঘ ১৪২৮

কুড়ি জনকে কামড়ালো দুটি পথ কুকুর। আতঙ্ক এলাকায়।


  • Logo
  • বুধবার ডিসেম্বর ১, ২০২১
কুড়ি জনকে কামড়ালো দুটি পথ কুকুর।  আতঙ্ক এলাকায়।
353 views

সন্তানদের রক্ষা করতে এক সপ্তাহে এলাকার কুড়ি জনকে কামড়ালো দুটি পথ কুকুর। এই ঘটনায় রীতিমতো আতঙ্ক ছড়িয়েছে তারকেশ্বরের ছয় নম্বর ওয়ার্ডের মন্দির পাড়া এলাকায়।

গত কয়েকদিন আগে সাতটি ছানার জন্ম দিয়েছে মা কুকুর সেই কুকুরের কাছে কেউ গেলে কামড় খেতে হচ্ছে স্থানীয় বাসিন্দাদের উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করার জন্য ইতিমধ্যেই তারকেশ্বর পৌরসভায় লিখিত আকারে জানিয়েছেন স্থানীয় বাসিন্দারা পৌরসভার পক্ষ থেকে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি বলে অভিযোগ স্থানীয়দের অন্যদিকে মন্দিরে পূজা দিতে আসা বেশ কয়েক জন পূর্নাথীকেও কুকুরের কামড় খেতে হয়েছে বলে জানিয়েছেন স্থানীয়রা।

এই মুহূর্তে মা কুকুরের সঙ্গে আরও একটি কুকুর ওই এলাকায় বসবাস করছে তাদের সন্তানদের নিয়ে। অনেকই কুকুরের কামড় খেয়ে তারকেশ্বর গ্রামীণ হাসপাতালে চিকিৎসাধীন আজও বেশ কয়েকজনকে কামড়ায় কুকুর দুটি।
এতজনকে কামড়ানোর পরেও পৌরসভার পক্ষ থেকে বা প্রশাসনের পক্ষ থেকে কোনো ব্যবস্থা না নেওয়ায় এলাকার বাসিন্দারা ক্ষুব্ধ যদিও তারা চাইছেন না কুকুর দুটি কে মারতে কিন্তু তার জন্য উপযুক্ত ব্যবস্থা গ্রহণ করার জন্য পৌরসভার এবং প্রশাসনকে আবেদন জানিয়েছেন স্থানীয়রা।

যদিও তারকেশ্বর পৌরসভা পৌর প্রশাসক স্বপন সামন্ত জানিয়েছেন পৌরসভার জন্য কোন ব্যবস্থা নেই তবে পৌরসভার পক্ষ থেকে এলাকার বাসিন্দাদের সতর্ক থাকার জন্য অনুরোধ করা হচ্ছে পৌরসভার পক্ষ থেকে সংশ্লিষ্ট দপ্তরে বিষয়টি জানানো হয়েছে।

মন্তব্য:

মন্তব্য বন্ধ আছে।

অনুরূপ খবর

শহরে ফের মধুচক্রের হদিস, গ্রেফতার ৫ মহিলা
  • বৃহস্পতিবার জানুয়ারী ২৮, ২০২১
শহরে ফের মধুচক্রের হদিস, গ্রেফতার ৫ মহিলা