মঙ্গলবার, জুলাই ০৫, ২০২২ | ২০ আষাঢ় ১৪২৯

স্বামীর হাতে আর মার খাবেন না, নিজেকে ‘সিঙ্গেল’ বলে নতুন সঙ্গীর খোঁজে পুনম পাণ্ডে.


  • Logo
  • শনিবার ফেব্রুয়ারী ২৬, ২০২২
স্বামীর হাতে আর মার খাবেন না, নিজেকে ‘সিঙ্গেল’ বলে নতুন সঙ্গীর খোঁজে পুনম পাণ্ডে.
696 views

নতুন আশা:বোল্ড অবতার না দেখিয়েও কীভাবে চর্চায় থেকে হয় তা খুব ভালভাবেই জানেন পুনম পাণ্ডে (Poonam Pandey)। ইন্ডাস্ট্রির অন্যতম বিতর্কিত ‘অভিনেত্রী’ তিনি। যদিও তাঁকে অভিনেত্রী বলে স্বীকার করতে অনেকেরই আপত্তি আছে। হয় পোশাকের জেরে বা কুৎসিত অঙ্গভঙ্গিমা করে আর নয়তো বিয়ে পরবর্তী স্বামীর অত্যাচার নিয়ে মুখ খুলে লাইমলাইটে উঠে এসেছেন পুনম। এবার তিনি আসছেন কঙ্গনা রানাওয়াতের নতুন রিয়েলিটি শোয়ের প্রতিযোগী হয়ে।

বিয়ের পরপরই স্বামী স্যাম বম্বের বিরুদ্ধে শারীরিক নির্যাতনের অভিযোগ এনেছিলেন পুনম। এমনকি তাঁর অভিযোগে জেলের ঘানিও টানতে হয়েছিল স্যাম বম্বেকে। তবে এখন নিজেকে ‘সিঙ্গল’ বলে দাবি করছেন পুনম। এক সর্বভারতীয় সংবাদ মাধ্যম এর সঙ্গে সাক্ষাৎকারে তিনি বলেন, “আমি ওকে বিয়ে করেছিলাম। তারপরেই ওই ঘটনাটা ঘটে, যেটা খুবই দূর্ভাগ্যজনক। যেমনটা শোনাচ্ছে তেমন হাস্যকর বা বোকা বোকা কিন্তু নয় বিষয়টা। আমি এখন সিঙ্গেল আর নতুন সঙ্গীর খোঁজ করছি।”পুনম আরো জানান, তিনি এখন আলাদা থাকছেন। স্যামের ব্যাপারে বেশি কথা বলতেও তিনি আগ্রহী নন। আপাতত তিনি নিজের মনকে সারিয়ে তুলছেন। চিকিৎসকের পরামর্শও নিচ্ছেন। নতুন কারোর সঙ্গে কি সম্পর্কে জড়িয়েছেন পুনম? উত্তরে তিনি জানান, এই মুহূর্তে তিনি সম্পূর্ণ একা। তবে হয়তো বছর পাঁচেক পরে প্রেমিক খুঁজতেও পারেন।

প্রসঙ্গত, আপাতত কঙ্গনার ‘লক আপ’এ বন্দি হতে চলেছেন পুনম। নতুন শো নিয়ে অ্যাডাল্ট অভিনেত্রী জানান, তিনি যতটুকু শুনেছেন তাতে বুঝেছেন যে নূন্যতম সুযোগ সুবিধার জন্যও অন্য প্রতিযোগীদের সঙ্গে লড়াই করতে হবে তাঁকে। খাবার বা বিছানার জন্যও নাকি লড়তে হতে পারে। কোনো রকম বিলাসিতার প্রশ্নই নেই শোতে।

মন্তব্য:

মন্তব্য বন্ধ আছে।

অনুরূপ খবর