মঙ্গলবার, মে ১৭, ২০২২ | ২ জ্যৈষ্ঠ ১৪২৯

এবার প্রতি মাসে রাজ্যে প্রধানমন্ত্রী, একুশের ভোটের আগে শাহ-নাড্ডার পাশাপাশি আসবেন নরেন্দ্র মোদীও


  • Logo
  • বৃহস্পতিবার ডিসেম্বর ২৪, ২০২০
এবার প্রতি মাসে রাজ্যে প্রধানমন্ত্রী, একুশের ভোটের আগে শাহ-নাড্ডার পাশাপাশি আসবেন নরেন্দ্র মোদীও
573 views

পুজোর আগেই বৈঠকে সিদ্ধান্ত হয়েছিল এবার থেকে প্রতিমাসে বাংলায় আসবেন বিজেপির প্রাক্তন সর্বভারতীয় সভাপতি এবং বর্তমান সভাপতি। এবার আরও চাপ বাড়াতে একুশের বিধানসভা ভোটের আগে প্রতি মাসে রাজ্যে আসবেন নরেন্দ্র মোদী। বুধবার বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ জানান এবার থেকে প্রতিমাসে বাংলায় আসবেন প্রধানমন্ত্রী তবে জানুয়ারি মাসে কবে আসবেন সে ব্যপারে কোন দিনক্ষণ এখনও ঠিক হয় নি।

এই খবর জানার পরই এই নিয়ে বিজেপির দিকে কটাক্ষ ছুঁড়ে দিয়েছে তৃণমূল কংগ্রেস মহাসচিব পার্থ চট্টোপাধ্যায়। তার মন্তব্য “ বিজেপির শীর্ষস্থানীয় নেতারা প্রতিদিন রাজ্যে এলেও বিশেষ কোনও লাভ হবে না বলে কটাক্ষ করে তিনি বলেছেন,ডেলি আসুক, ওঁর কোনও কাজ নেই সেটা বোঝা যায়, পিএম হিসেবে আসবেন না বিজেপি নেতা হিসেবে আসবেন?”

সূত্রের খবর, আগামী ১২ জানুয়ারি স্বামী বিবেকানন্দের জন্মবার্ষিকীর দিন কলকাতায় আসবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। ১৩ ও ১৪ জানুয়ারিও বাংলায় থাকবেন তিনি। হাওড়ায় সভা করবেন। এরপর আবার ফেব্রুয়ারি এবং মার্চ মাসেও রাজ্যে দুদিন করে আসতে চলেছেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী। জানা যাচ্ছে এবার আর হোটেল নয় কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর থাকার জন্যে ভাড়া করা হতে পারে বাড়ি। অন্যদিকে, বিজেপির সর্বভারতীয় সভাপতি হওয়ার পর ১৯ অক্টোবর উত্তরবঙ্গে সাংগঠনিক সভা করেন নাড্ডা। তার প্রতিমাসে দুদিন করে রাজ্যে সভা করার কথা। এর মাঝেই ভোটের আগে প্রতি মাসে মোদীর বঙ্গ সফরের কথা জানিয়ে দিলীপবাবু বুঝিয়ে দিলেন, ভয়ঙ্কর যুদ্ধ অপেক্ষা করছে শাসক দলের জন্য।

মন্তব্য:

মন্তব্য বন্ধ আছে।

অনুরূপ খবর