মঙ্গলবার, মে ১৭, ২০২২ | ২ জ্যৈষ্ঠ ১৪২৯

পর্ন ফিল্ম ক্রিয়েশনের অভিযোগে গ্রেফতার শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা


  • Logo
  • মঙ্গলবার জুলাই ২০, ২০২১
পর্ন ফিল্ম ক্রিয়েশনের অভিযোগে গ্রেফতার শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রা
634 views

সোমবার রাতে পর্নোগ্রাফি ফিল্ম তৈরির অভিযোগে গ্রেফতার করল বলিউড অভিনেত্রী শিল্পা শেট্টির স্বামী রাজ কুন্দ্রাকে মুম্বই পুলিশ। এই মামলায় ইতিমধ্যে পুলিশের জালে ন’জন ধরা পড়েছেন। মুম্বই পুলিশের তরফ থেকে জানানো হয়েছে, ‘পর্নোগ্রাফি সিনেমা তৈরি এবং বিভিন্ন অ্যাপের মাধ্যমে তা প্রকাশ করা নিয়ে গত ফেব্রুয়ারিতে একটি মামলা দায়ের করেছিল ক্রাইম ব্রাঞ্চ। তদন্তের পর আমরা রাজ কুন্দ্রাকে গ্রেফতার করেছি। যিনি এই মামলায় মূল ষড়যন্ত্রকারী বলে মনে করা হচ্ছে। সেই মামলায় আমাদের কাছে পর্যাপ্ত তথ্য আছে।’

এছাড়া সোমবার রাজ কুন্দ্রাকে ডেকে পাঠায় মুম্বই পুলিশের প্রপার্টি সেল। রাত আটটা নাগাদ তাঁকে জিজ্ঞাসাবাদের জন্য ডেকে পাঠালে এরপরেই তাঁকে গ্রেফতার করা হয়। যদিও এই মামলার ভিত্তিতে গত ৬ ফেব্রুয়ারিতে গ্রেফতার করা হয়েছিল এক মডেল এবং এক অভিনেত্রীকে, তাঁদেরকে জিজ্ঞাসাবাদের করে আরেকজনের নাম উঠে আসে যার নাম উমেশ কামাত। নবি মুম্বইয়ের ভাসিতে থাকা এই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছিল আগেই। যিনি দাবি করেছিলেন, যে তিনি কুন্দ্রার সংস্থায় কাজ করতেন। ব্রিটেনের একটি সংস্থায় সমন্বয়কারী হিসেবে কাজ করতেন কামাত।

যিনি ওই মডেলের থেকে অশ্লীল ভিডিও নিয়ে সেগুলি পাঠিয়ে দিতেন ওই ব্রিটেনের সংস্থার কাছে। তারপর সেই ভিডিয়োগুলি ‘হটশটস’ নামে একটি অ্যাপে আপলোড করা হত। গত ৪ ফেব্রুয়ারি পর্ন ছবি তৈরির চক্র ফাঁস হয়ে গিয়েছিল। মালাডের মাধ এলাকার একটি বাংলোয় অভিযান চালিয়ে মুম্বই পুলিশ প্রপার্টি সেলের আধিকারিকরা বাংলো থেকে ৫.৬৮ লাখ টাকার সামগ্রী উদ্ধার করেছিল। যা ভিডিয়ো তৈরির জন্য ব্যবৃহত হত। এমনকি ওয়েব সিরিজ এবং শর্ট ফিল্মে কাজ দেওয়ার নাম করে তরুণ-তরুণীদের ফাঁসানোর অভিযোগে পাঁচজনকে গ্রেফতার করা হয়েছিল। যাঁরা ওই তরুণ-তরুণীদের পর্ন ছবিতে অভিনয় করতে বাধ্য করেছিলেন।

মন্তব্য:

মন্তব্য বন্ধ আছে।

অনুরূপ খবর

পুণেতে সেরাম ইনস্টিটিউটে আগুন
  • বৃহস্পতিবার জানুয়ারী ২১, ২০২১
পুণেতে সেরাম ইনস্টিটিউটে আগুন