মঙ্গলবার, জুলাই ০৫, ২০২২ | ২০ আষাঢ় ১৪২৯

জুনিয়র ন্যাশনাল কবাডির আসরে ভয়াবহ দুর্ঘটনা, আহত শতাধিক


  • Logo
  • মঙ্গলবার মার্চ ২৩, ২০২১
জুনিয়র ন্যাশনাল কবাডির আসরে ভয়াবহ দুর্ঘটনা, আহত শতাধিক
653 views

টুর্নামেন্ট শুরুর ঠিক আগেই ঘটে গেল ভয়াবহ দুর্ঘটনা। কোথায় ঘটেছে জানেন, ৪৭তম জুনিয়র ন্যাশলান কবাডি চ্যাম্পিয়নশিপের আসরে। সোমবার কবাডি চ্যাম্পিয়নশিপ উদ্বোধনের ঠিক আগের মুহূর্তেই এমন দুর্ঘটনা ঘটে তেলেঙ্গানার সূর্যপতে। সূর্যপত ডিস্ট্রিক্ট পুলিশ গ্রাউন্ডে টুর্নামেন্টে উদ্বোধনী ম্যাচের আগে ৫ হাজারেরও বেশি মানুষ জড়ো হয়েছিলেন সেখানে। সেই কারণেই ভিড়ে ঠাসা গ্যালারির একাংশ ভেঙে পড়ে গেল, সেখানেই আহত হলেন শতাধিক দর্শক। আহতদের তড়িঘড়ি স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। যদিও দুর্ঘটনার প্রকৃত কারণ জানা না গেলেও মনে করা হচ্ছে যে, অতিরিক্ত দর্শক সমাগমের কারণেই ভার নিতে পারেনি গ্যালারি। তবে খেলোয়াড় ও ম্যাচ অফিসিয়ালরা নিরাপদে রয়েছেন।

তেলেঙ্গানা কবাডি সংস্থা ও সূর্যপত ডিস্ট্রিক্ট কবাডি অ্যাসোসিয়েশনের যৌথ উদ্যোগে আয়োজিত জুনিয়ার ন্যাশনালের উদ্বোধন করার কথা ছিল তেলেঙ্গানার বিদ্যুৎমন্ত্রী জি জগদীশ রেড্ডির। উপস্থিত থাকার কথা ছিল রাজ্যের ক্রীড়ামন্ত্রী ভি শ্রীনিবাসেরও।
এক প্রত্যক্ষদর্শী স্থানীয় সংবাদমাধ্যমকে জানান যে, লোহার বিম ও কাঠের পাটাতন দিয়ে গ্যালারির তিনটি স্ট্যান্ড তৈরি করা হয়েছিল, যেগুলি ২০ ফুট উঁচু ও ২৪০ ফুট চওড়া। প্রতিটি স্ট্যান্ডে ১৫০০ জন বসতে পারে। যদিও এদিন নির্দিষ্ট দর্শকাসনের থেকে অনেক বেশি মানুষ ভিড় জমিয়েছিলেন গ্যালারিতে।

মন্তব্য:

মন্তব্য বন্ধ আছে।

অনুরূপ খবর